ভিডিও

বগুড়ায় মুরগি ও ডিমের দাম স্বাভাবিক রাখতে অভিযান, ৩ ব্যবসায়ীর জরিমানা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বগুড়ার বিভিন্ন বাজারে অভিযান চালিয়েছে। সরকার নির্ধারিত মূল্যে মুরগি ও ডিম বিক্রি নিশ্চিত করাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে এই  অভিযান চালানো হয়।

দুপুরে বগুড়া শহরের ফতেহ আলী বাজারে অভিযান পরিচালনা কালে সরকার নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি করার আহ্বান জানানো হয়। অভিযানের খবর পেয়ে অনেক দোকানি দোকান বন্ধ করে পালিয়ে যান। এ সময় ক্রয় রশিদ না থাকা, মূল্য তালিকা প্রদর্শন না করাসহ নানা অভিযোগে ৩ জন ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর।

একই সঙ্গে বাজারে ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলোকে মূল্য তালিকা প্রদর্শিত করা, ক্রয় রশিদ সংরক্ষণ করাসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ দেওয়া হয়। অভিযানে নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. রাসেল এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর বগুড়ার সহকারি পরিচালক মেহেদী হাসান জানান, সরকার নির্ধারিত মূল্যে মুরগি ও ডিমসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS